শুক্র. মে ২৯, ২০২০

বার্সাকে হ্যাঁ বলেছেন মার্টিনেজ, তবে…

চলতি মৌসুমটা দারুণ কাটছে আর্জেন্টাইন ফরোয়ার্ড লাউতারো মার্টিনেজের। সময়ের অন্যতম সেরা এই স্ট্রাইকার ইন্টার মিলানের জার্সিতে করেছেন ১৬ গোল। ইতালিয়ান সিরি আ ফুটবল লীগে ১১টি ও বাকি পাঁচ গোল উয়েফা চ্যাম্পিয়ন্স লীগে। ২২ বছর বয়সী এই স্ট্রাইকারকে আগামী মৌসুমে দলে ভেড়াতে মরিয়া স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। কাতালান ক্লাবটিকে হ্যাঁ বলে দিয়েছেন বলে জানিয়েছে স্পানিশ সংবাদমাধ্যমগুলো। কিন্তু তিনি এর সঙ্গে একটা শর্ত জুড়ে দিয়েছেন, একাদশে খেলার নিশ্চয়তা পেলেই কেবল ন্যু ক্যাম্পে আসবেন বলে জানিয়ে দিয়েছেন স্প্যানিশ চ্যাম্পিয়নদের। এমটাই জানিয়েছে স্প্যানিশ ক্রীড়া দৈনিক ‘স্পোর্ট’।

ইতালিয়ান ক্রীড়া দৈনিক গেজেত্তা দেল্লো স্পোর্ত জানিয়েছে, লাউতারো মার্টিনেজ কেবল বার্সেলোনার সঙ্গে চুক্তি করতে পারলেই ইন্টার মিলান ছাড়বেন। রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার সিটি ও চেলসি আগ্রহ দেখালেও তাতে রাজি নয় এই নাম্বার নাইন।

জাতীয় দলের মতো ক্লাব ফুটবলেও লিওনেল মেসির সঙ্গে খেলতে চান মার্টিনেজ। আর্জেন্টিনা অধিনায়কের সঙ্গে তার সম্পর্কটাও দারুণ।

ইন্টার মিলান ১১১ মিলিয়ন ইউরোতে মার্টিনেজকে ছাড়তে চায়। কিন্তু বার্সেলোনা তাতে রাজি হচ্ছে না। এ জন্য তারা জুনিয়র ফিরপোকে ১৮ মিলিয়ন পাউন্ডে ইন্টারের কাছে বিক্রি করে দিতে চায়। ইতালিয়ান ক্লাবটিও ক্যারিবিয়ান বংশোদ্ভূত স্প্যানিশ ডিফেন্ডারের ব্যাপারে ইতিবাচক মনোভাব দেখিয়েছে। চলতি মৌসুমের শুরুতে ২৩ বছর বয়সী এই লেফটব্যাককে পাঁচ বছরের চুক্তিতে ১৬.২ মিলিয়ন পাউন্ডে রিয়াল বেটিস থেকে ন্যু ক্যাম্পে এনেছে বার্সেলোনা। দলে জর্ডি আলবা ও নেলসন সেমেদো থাকায় জুনিয়র ফিরপোকে রাখতে চাইছে না তারা। মার্টিনেজকে আনতে না পারলেও ফিরপোকে বিক্রি করে দেবে কাতালান ক্লাবটি। তিন ইতালিয়ান ক্লাব নাপোলি, এএস রোমা ও তুরিনো জুনিয়র ফিরপোকে কেনার আগ্রহ দেখিয়েছে। বার্সেলোনার জার্সিতে ১৭ ম্যাচ খেলেছেন জুনিয়র ফিরপো। লা লিগায় খেলা ৯ ম্যাচে ছিলেন প্রথম একাদশে এবং উয়েফা চ্যাম্পিয়ন্স লীগে এই প্রতিশ্রুতিশীল ডিফেন্ডার প্রথম একাদশে সুযোগ পেয়েছেন ৩ ম্যাচে।

Developed by - Web Nest Ltd.

Helpline - +88 01719305766