বিনোদন দুনিয়া

প্রিয়াংকার বছরে আয় কত?

বলিউডের অভিনেত্রী প্রিয়াংকা চোপড়াকে নিয়ে এই মুহূর্তে বেশ শোরগোল চলছে সর্বত্র। বিদেশি বন্ধু নিকের সঙ্গে আংটি বদল হওয়াই এখন বলিউড-হলিউডের গরম খবর। কিন্তু এর মধ্যেই ফোর্বস ম্যাগাজিনের এক প্রতিবেদনে জানা গেল বলিউডের দেশি গার্লখ্যাত নায়িকার আয়ের তথ্য।

প্রিয়াংকা নিঃসন্দেহে বলিউডের হায়েস্ট পেইড অভিনেত্রীদের একজন। কিন্তু আয়ের উৎস তো এখন আর বলিউডে সীমাবদ্ধ নেই।

প্রিয়াংকা চোপড়ার আয় শুধুমাত্র বলিউড ছবিতে সীমাবদ্ধ ছিল না কোনো দিনই। ২০০০ সালে মিস ওয়ার্ল্ড খেতাব জেতার পর থেকেই বহু জাতীয় ও আন্তর্জাতিক ব্র্যান্ডের অ্যান্ডর্সমেন্ট করে চলেছেন তিনি। এই অ্যান্ডর্সমেন্টগুলো থেকে যে কোনো অভিনেত্রী বা মডেলই প্রচুর টাকা আয় করে থাকেন। ফোর্বস ম্যাগাজিনের প্রতিবেদন অনুযায়ী, প্রিয়াংকার মোট আয়ের ৫০ শতাংশ আসে এই অ্যান্ডর্সমেন্টগুলো থেকে।

ফোর্বস ম্যাগাজিনের ওই প্রতিবেদনে বলা হয়, প্রিয়াংকা ২০১৬ সালের ১ জুন থেকে ২০১৭ সালের ১ জন পর্যন্ত- এই এক বছরের সময়কালের মধ্যে ১০ মিলিয়ন মার্কিন ডলার আয় করেছেন। যা বাংলাদেশি টাকায় প্রায় ৭০ কোটি টাকা।

এই মোট আয়ের মধ্যে অবশ্য তার হলিউড ও কোয়ান্টিকো সিরিজের আয়ও রয়েছে। ফোর্বস-এর প্রতিবেদনে বলা হয়, কোয়ান্টিকো’-র এক একটি সিজনের জন্য প্রিয়াংকা ৩ মিলিয়ন মার্কিন ডলারের বেশি আয় করেন।

এছাড়া এবিসি টিভির আরও একটি সিটকমেও দেখা যেতে পারে প্রিয়াংকাকে। সব মিলিয়ে বলিউডের হায়েস্ট পেইড তালিকায় ক্রমশই ওপরে উঠে আসছেন দেশি গার্ল।

Jugantor

Show More
W3 Techniques

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close